জামালগঞ্জে শশুর বাড়িতে স্ত্রীকে হত্যার অভিযোগঃ স্বামী আটক


সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জের জামালগঞ্জে পারিবারিক বিরোধের জেরে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ উঠেছে। শুক্রবার (৩০ অক্টোবর) দিনগত রাতে ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, এক বছর আগে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইচ্ছারচর গ্রামের জালাল উদ্দীনের সঙ্গে জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের ফেকুলমাহমুদপুর গ্রামের প্রবাসী গোলাম জিলানীর মেয়ে সাফিয়া বেগম (২০) এর বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক দাবিসহ বিভিন্ন কারণে সাফিয়া বেগমের সঙ্গে পারিবারিক কলহের সৃষ্টি হয় স্বামী জালাল উদ্দীনের। এসব ঘটনায় এক সপ্তাহ আগে সাফিয়া বাবার বাড়িতে চলে আসেন। শুক্রবার বিকালে তাকে বাড়ি নিতে আসেন স্বামী। রাতে পরিবারের সবাই খাওয়া সেরে ঘুমিয়ে পড়লে গভীর রাতে সাফিয়ার চিৎকার শুনে ঘুম থেকে জেগে ওঠেন পরিবারের সদস্যরা। এ সময় তারা সাফিয়াকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। পুলিশ ঘটনায় জড়িত জালাল উদ্দীনকে আটক করেছে।

জামালগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। পুলিশ স্বামীকে আটক করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন