শাহপরানে চাকুরীর প্রলোভন দেখিয়ে প্রতারণা: র‌্যাবের অভিযানে নারী-পুরুষ গ্রেফতার

প্রতারণার অভিযোগে গ্রেফতার দুই নারী ও পুরুষ

সিলেটের সকাল রিপোর্ট: সিলেটে চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎকারী প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। গ্রেফতারকৃতরা হচ্ছে-কুমিল্লার বুড়িচং থানার জিয়াপুর রাইছ মিল বাড়ির মো: মোবারক হোসেনের পুত্র মোঃ সাইফুল ইসলাম (৩৬) এবং ঢাকা দোহারের চরনটাখোলা গ্রামের হাফিজ খানের কন্যা সাগরী আক্তার (৩০)। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি নাহিদ হাসান ও এএসপি এ, কে, এম কামরুজ্জামান এর সমন্বয়ে গঠিত একটি দল এসএমপির শাহপরাণ থানা এলাকা থেকে প্রতারক চক্রের ওই দুই সদস্যকে গ্রেফতার করে।
র‌্যাব জানায়, চাকুরী প্রত্যাশী নিরীহ ও বেকার যুবকদের চাকুরীর প্রলোভন দেখিয়ে নামে বেনামে একাধিক ভূয়া প্রতিষ্ঠান খুলে এবং চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে বিপুল পরিমাণ টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।
উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে এসএমপির শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন