লন্ডনে বিশ্বনাথের রামসুন্দর স্কুলের ৮৭ ব্যাচের শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ যুক্তরাজ্যে বসবাসরত বিশ্বনাথ উপজেলা সদরের ঐতিহ্যবাহী রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের ১৯৮৭ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে পূণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৬ সেপ্টেম্বর রবিবার দুপুরে পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত পূণর্মিলনী অনুষ্ঠানে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত হন।

এসময় তারা স্কুলে অধ্যায়নকালিন সময়ের স্মৃতি চারণ করেন এবং নিজ বিদ্যালয়ের উন্নয়নে ভূমিকা রাখাসহ বিদ্যালয়ের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের কল্যানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়া ৮৭ ব্যাচের ওয়ার্টআপ গ্রুপে সক্রিয় থেকে পারস্পরিক সম্পর্কের উন্নয়ন এবং একে অপরের সাথে যোগাযোগ বৃদ্ধির উপর গুরুত্ব দেয়া। সভায় বিদ্যালয়ের প্রায়ত সকল শিক্ষক ও ছাত্রদের মাগফেরাত কামনা এবং প্রবীন শিক্ষকসহ সকলের সুস্থ্যতা কামনা করা হয়। একই সাথে প্রতি বছর এধরনের পূণর্মিলনী অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জানানো হয়।

পূণর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র সৈয়দ মোক্তার আলী, আজিবুর রহমান, আসিক আলী, দেলওয়ার হোসেন, মাসুক মিয়া, আবদুর রূপ, আব্দুস সহিদ, শাহ শামিম আহমেদ, এ আর চেরাগ আলী, মোহাম্মদ আলী মজনু, আবু হোসেন, হারুন খান, আহমেদ কবির বাবুল, আব্দুল গফুর, সামসাদুর রহমান রাহিন, ডালিম আহমেদ, মোতাহার হোসেন, আব্দুল মুকিত, মোস্তাব আলী, আসক আলী, সাকি আলী এ্যাপলো, তালেবুল ইসলাম খান দুলাল, সাজ মিয়া, শামিম আহমেদ, আকদ্দোছ আলী, মনির আহমেদ, জমির হোসেন, সাজ্জাদুর রহমান চৌধুরী, ফয়জুল ইসলাম, গোলাম রাব্বানি সুহেল, ফয়েজ আহমেদ, এবাদুর রহমান ছোটন, ছালিক মিয়া প্রমুখ।

শেয়ার করুন