লন্ডনে প্রবীণ মুরব্বী ও সমাজসেবি হাজি আমীর উদ্দিন ও সোনাউল্লাহ এর মৃত্যুতে গোয়াইনঘাট ওয়েলফেয়ারের শোকসভা ও দোয়া মাহফিল

ডেস্ক রিপোর্টঃ লন্ডনে গোয়াইনঘাটের প্রবীণ মুরব্বী ও সমাজসেবি হাজি আমীর উদ্দিন ও সোনাউল্লাহ এর মৃত্যুতে গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড ওরগানাইজেশনের উদ্যোগে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের গ্রীন স্ট্রিটের একটি রেস্টুরেন্টে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সভাপতি গোলাম জিলানীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সূফী সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি মাওলানা নাজিম উদ্দিন, ভয়েস ফর নিউহামের সভাপতি আশিকুর রহমান, জয়েন্ট সেক্রেটারী মাইন উদ্দিন আনসার, ওয়েস্টহাম লেবার পার্টির সিএলপি্র জেনারেল সেক্রেটারী জেইন মিয়া, ভয়েস ফর নিউহামের ট্রেজারার মোঃ আবুল মিয়া, ওরগানাইজেশন সেক্রেটারী জাহাংগির আলম,কমিউনিটি নেতা পারভেজ কুরেশী, কাজি কুরেশী, বদরুল চৌধুরী, মোক্তার আহমদ, আজির উদ্দিন , আব্দুল হক, বশির আহমদ,খালেদুল কিবরিয়া, ফরিদ আহমদ বুলবুল, মোহাম্মদ নুরুল আলম,সালেহ আহমদ,তাজ উদ্দিন,ফারুক আহমদ, প্রমুখ ।

সভায় বক্তারা মরহুমদ্বয়ের জীবন কর্মের উপর সৃতিচারণ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান । সভায় দোয়া পরিচালনা করেন মাওলানা নাজিম উদ্দিন ।

 

 

শেয়ার করুন