বিদেশে অধ্যয়নকারী শিক্ষার্থীদের জন্য এমিরেটসের বিশেষ অফার

ডেস্ক রিপোর্ট:এমিরেটস এয়ারলাইন বিদেশে অধ্যয়নকারী শিক্ষার্থীদের জন্য বছরব্যাপী বিশেষ অফারের ঘোষণা প্রদান করেছে। এই অফারটি পেতে হলে ৩১ অক্টোবর ২০২০ এর মধ্যে STUDENT প্রমোশনাল কোড ব্যবহার করে টিকিট বুক করতে হবে। টিকিটের বৈধতার মেয়াদ হবে সর্বোচ্চ ১২ মাস।
এর ফলে আন্তর্জাতিক শিক্ষার্থীরা নিজস্ব দেশ ও যে দেশে শিক্ষালাভ করছে তার মধ্যে ভ্রমন ও ছুটিতে বন্ধু-বান্ধবদের নিয়ে বিভিন্ন দেশে ভ্রমনের জন্য ইকোনমি ও বিজনেস শ্রেণীর টিকিট মূল্যের ওপর বিশেষ ছাড় পাবেন। এ ছাড়াও অতিরিক্ত ব্যাগেজ, ভ্রমণের পূর্বে ৭দিনের মধ্যে বিনা ফিতে তারিখ পরিবর্তনসহ অন্যান্য সুবিধাও থাকছে। শিক্ষার্থীদের পরিবারের সদস্যরাও এই সুবিধা পাবেন, যদি তারা শিক্ষার্থীর সঙ্গে অন্তত একটি সেক্টর ভ্রমন করেন।
লক্ষ লক্ষ শিক্ষার্থী বর্তমানে নিজ দেশের বাইরে বিভিন্ন দেশে শিক্ষা গ্রহণ করছেন এবং ইউনেস্কো ইনস্টিটিউট অব স্ট্যাটিস্টিক্স অনুযায়ী এই সংখ্যা ক্রমান্বয়ে রয়েছে। অনেক আন্তর্জাতিক শিক্ষার্থীরাই পড়াশুনার ফাঁকে বন্ধু-বান্ধদের নিয়ে বিভিন্ন দেশও ভ্রমণ করে থাকেন।
অফার সংক্রান্ত বিস্তারিত তথ্য www.emirates.com/studentoffer2020 সাইটে পাওয়া যাবে। উল্লেখ্য এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ৭টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশেষ ৮০টির বেশী গন্তবে ভ্রমণের সুবিধা পাচ্ছেন।
আকাশ ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে এমিরেটস বেশ কয়েকটি উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করেছে। ভ্রমনের সকল ধাপে বায়ো-সেফটি ব্যবস্থা, কোভিড-১৯ সংক্রমিতদের বিনামূল্যে বিমা কভারেজ এবং উদার বুকিং নীতি এর মধ্যে অন্তর্ভূক্ত। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এমিরেটসে ভ্রমণকারী কোন যাত্রীর কোভিড-১৯ সনাক্ত হলে এয়ারলাইনের পক্ষ থেকে চিকিৎসার ব্যয় বহন করা হবে।

শেয়ার করুন