ফয়সল চৌধুরীর বাসায় গোলাপগঞ্জ ছাত্রদলের পদ পাওয়া একাংশের নেতারা

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট জেলা ছাত্রদলের আওতাধীন গোলাপগঞ্জ উপজেলা ও পৌর শাখাসহ সকল উপজেলা, পৌর ও কলেজ শাখার কমিটি বিলুপ্ত করা হয়েছিল চলতি বছরের ১ মার্চ। এসময় কেন্দ্রীয় ছাত্রদলের পক্ষ থেকে দেড় মাসের মধ্যে এসব ইউনিটের নতুন কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়েছিল। তবে করোনা পরিস্থিতির কারণে সকল রাজনৈতিক কার্যক্রমে নেমে আসে স্থবিরতা। এর ফলে এসব ইউনিটের কমিটি ঘোষণা করতে পারেনি জেলা ছাত্রদল।

আরও পড়ুন-পদবঞ্চিতদের অভিযোগ : গোলাপগঞ্জে ছাত্রদলের কমিটিতে স্থান পেয়েছেন অছাত্র, বিবাহিত-প্রবাসীরা

তবে প্রায় ৬ মাস পর এ দুটি ইউনিটসহ ৩২টি ইউনিটের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা ছাত্রদল। বুধবার রাতে কমিটির অনুমোদন দেওয়ার পরই নেতাকর্মীদের মাঝে আনন্দ উচ্ছাস দেখা দেয়। এরই প্রেক্ষিতে প্রবাসী অধ্যুষিত সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে স্থান পাওয়া নেতারা ছুটে আসেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের হয়ে লড়াই করা জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরীর বাসায়।

বৃহস্পতিবার রাত ১০টায় সিলেট নগরের সুবিদবাজারে ফয়সল চৌধুরীর বাসায় গিয়ে তার সাথে শুভেচ্ছা বিনিময়ও করেন তারা। এসময় তিনি নতুন দায়িত্ব পাওয়া নেতাদের উদ্দেশ্যে বলেন, ‘নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করে ছাত্রদলকে শক্তিশালী করতে হবে। কোন ধরণের গ্রুপিং-কোন্দল যাতে দেখা না দেয়; সেই দিকেও নতুন দায়িত্বপ্রাপ্তদের নজর রাখতে হবে। তৃণমূলকে সুসংগঠিত করে আগামীতে বিএনপির সকল আন্দোলন সংগ্রম বাস্তবায়নে মাঝে এক হয়ে কাজ করার তাগিদও দেন তিনি।’

আরও পড়ুন-একদিনে সিলেট জেলা ছাত্রদলের ৩২ ইউনিটের কমিটি

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন- উপজেলা কমিটির আহ্বায়ক তাহজিম আহাদ,আহ্বায়ক কমিটির সদস্য দেলোয়ার হোসেন মান্না, মিজান আহমদসহ আরো উপস্তিত ছিলেন উপজেলার সাবেক দপ্তর সম্পাদক শাহজান আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সদস্য আবুল কালাম খোকন, উপজেলা সাবেক ছাত্রনেতা কামাল আহমদ, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি জুবেল আহমদ, ছাত্রদল নেতা জিয়া আহমদ, পৌর কমিটির আহবায়ক তারেক আহমদ চৌধুরী, যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদ, ওলিউর রহমান, মিজান আহমদ, জহির হোসেন, তাহমিদ রহমান চৌধুরী, ওমর ফারুক মুন্না, শোয়াইব আহমদ, শাকিল আনোয়ার, আফরাফুল আলম, রুহুল আমিন এবং প্রমুখ।

শেয়ার করুন