ট্যুর অপারেটার্স এসোসিয়েশন অব সিলেট এর যাত্রা শুরু

আহ্বায়ক খতিব, সদস্য সচিব লিটন

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট ভ্রমণে আসা পর্যটকদের পেশাদার সার্ভিস ও সেবা নিশ্চিত করা এবং বৃহত্তর সিলেটের প্রকৃত ট্যুর অপারেটদের এক প্লাটফমে নিয়ে আসার লক্ষে পর্যটন ব্যবসায়ীদের সংগঠন ট্যুর অপারেটার্স এসোসিয়েশন অব সিলেট (টোয়াস) এর যাত্রা শুরু হয়েছে। একই সাথে সংগঠনের কার্যক্রম পরিচালনায় হিলভিউ ট্যুরিজমের প্রধান নির্বাহী খতিবুর রহমানকে আহবায়ক এবং সিলেট বাংলা ট্যুরস এর ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির লিটনকে সদস্য সচিব করে ১৩ সদস্যের একটি  আহ্বায়ক কমিটিও করা হয়েছে।

মঙ্গলবার নগরীর একটি রেস্টুরেন্টে সিলেটের সর্বস্থরের পর্যটন ব্যবসায়ীদের সভায় এ আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে টোয়াসের যাত্রা শুরু হয়। সভায় সিলেটের পর্যটন ব্যবসায়ীদের নিয়ে আগামী ১০ দিনের মধ্যে একটি পৃর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্তা গৃহীত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- লতিফ হলিডেইজ ও “ আমার সিলেট” এর পরিচালক জহিরুল কবীর চৌধুরী শিরু ,সিপার হলিডেইজ এর পরিচালক খন্দকার ইসরাক আহমদ রকি, সোমা হলিডেইজ এর ব্যবস্থাপনা অংশিদার নুসরাত মমিতা হোসেন, ফাহিমা ট্যুরিজম নেটওয়ার্ক এর পরিচালক মুক্তার উদ্দিন, মুসাফির ট্রেভেল্স এন্ড ট্যুরস এর ব্যবস্থাপনা পরিচালক মিসবাউর রহমান, ট্যুর সিলেটের পরিচালক সালমান ফরিদ, গ্রীন সিলেট ট্যুরস এর ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম সাদি, ট্রভেলার্স অব গ্রেটার সিলেট এর পরিচালক শেখ রাফি , ট্যুর গাইড বিডি এর পরিচালক মুনতাসির খাঁন, অ্যাডভেঞ্চার ট্যুরিজমের পরিচালক খালেদ আহমদ, এয়ার লিফ্ট ট্রাভেলস এন্ড হলিডেইজ এর পরিচালক সাকের আহমদ পাপন প্রমুখ ।

শেয়ার করুন