জালালাবাদ থানা পুলিশের অভিযানে শাবির অপহৃত ২ শিক্ষার্থী উদ্ধার ঃ আটক ১

সিলেটের সকাল রিপোর্টঃ জালালাবাদ থানা পুলিশের অভিযানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অপহরণ হওয়া ২ শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে আটক করা হয়েছে অপহরণকারী যুবক অভ্র কুমার দাসকে (২৭)। সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার পিপিএম এ তথ্য নিশ্চিত করেন।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত ১০টার দিকে মদিনা মার্কেট এলাকা থেকে অপহরণের শিকার হন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সজিবুর রহমান (২৬) ও তারেক হালিমী (২৫)। এ ব্যাপারে জালালাবাদ থানায় ১১৭৯ নং জিডি এন্ট্রি দায়ের হলে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহম্মদের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে পাঠানটুলা এলাকা থেকে অপহরণের শিকার ২ শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। এসময় পুলিশ অপহরণকারী যুবক অভ্র কুমার দাসকেও (২৭) আটক করে। আটক ব্যক্তি সুনামগঞ্জ সদরের জেল রোডের অভিযাত্রী ২১ এর অসিত কুমার দাসের পুত্র।
পুলিশ জানতে পারে, মদিনা মার্কেট এলাকার মুন্না উরফে পিচ্চি মুন্নার সহযোগিতায় অভ্র কুমার দাস শাবির ২ শিক্ষার্থীকে অপহরণ করে। ঘটনাটি কোতয়ালী থানাধীন হওয়ায় উদ্ধার হওয়া দু’শিক্ষার্থীসহ আটক অভ্র কুমার দাসকে কতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন