জকিগঞ্জ থেকে ইয়াবা এনে সিলেটে বিক্রি!

সিলেটের সকাল রিপোর্ট ।। সিলেটের জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে মোটরসাইকেলে করে সিলেট নগরীর বিভিন্ন স্থানে বিক্রি করতেন তারা দুজন। এজন্য তারা বিশেষ কৌশল অবলম্বনও করতেন। তবে শেষ পর্যন্ত পুলিশের হাতে পাকড়াও হতে হয়েছে তাদের। সোমবার দিবাগত রাতে নগরের তালতলা এলাকা থেকে আটক হন তারা।

আটক দু’জন হলেন- সিলেট জেলার ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার উমরপুর গ্রামের আহমদ আলীর ছেলে আলমগীর হোসেন (২৬) এবং কুমিল্লা জেলার সদর থানার মাঝিগাছা গ্রামের কামাল মিয়ার ছেলে সাদিক আহমদ ওরফে সাদেক (৩০)। এসময় তাদের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে; জব্দ করা হয়েছে ইয়াবা বিক্রিতে ব্যবহৃত মোটরসাইকেলও (সুনামগঞ্জ হ ১১-৩২৫৭)।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সবসময় পুলিশের অবস্থান আছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা পেশাগত মাদক ব্যবসায়ি। তারা দীর্ঘদিন থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সাথে জড়িত। জকিগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে বিশেষ কৌশলে ইয়াবা ট্যাবলেট সিলেট নগরীতে নিয়ে আসে। গ্রেফতারকৃত সাদেকের ব্যবহৃত মোটরসাইকেল যোগে নগরীর বিভিন্ন স্থানে মাদক বিক্রেতা ও মাদক সেবীদের নিকট ইয়াবা ট্যাবলেট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে আসছে।

শেয়ার করুন