চীনা বাজারে প্রভাব বৃদ্ধিতে হুয়াওয়েই-এর সঙ্গে এমিরেটসের পার্টনারশীপ

ডেস্ক রিপোর্ট: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়েই ব্যবহারকারীদের মাঝে নিজস্ব অ্যাপ জনপ্রিয় করার লক্ষ্যে হুয়াওয়াইয়ের সঙ্গে সহযোগিতা বৃদ্ধি করছে এমিরেটস এয়ারলাইন।
চলতি বছরের জানুয়ারী থেকে এমিরেটস যাত্রীরা অ্যাপ গ্যালারীর থেকে এমিরেটস অ্যাপ (অ্যানড্রয়েড ভার্সন) ডাউনলোড করে আসছেন এবং এর বিভিন্ন সুবিধা ভোগ গ্রহন করছেন। বর্তমান সহযোগিতার অধীনে উভয় পক্ষ শেয়ার্ড প্ল্যাটফর্মে স্মার্টকার্ড ইনটিগ্রেশন অন্তর্ভূক্ত করেছে। এর ফলে চীনের মূল ভুখন্ড ও সংযুক্ত আরব আমীরাতে এমিরেটস অ্যাপ ব্যবহারকারীরা দ্রæত বুকিং সুবিধার পাশাপাশি সহজেই ট্রাভেল ও ফ্লাইট সংক্রান্ত বিভিন্ন তথ্য পাচ্ছেন।
যৌথ সহযোগিতার পরবর্তী ধাপে এমিরেটস অ্যাপের সঙ্গে হুয়াওয়েই প্ল্যাটফর্মের সমন্বয়করণের পরিকল্পনা রয়েছে, যার ফলে এমিরেটস গ্রাহকদের জন্য ফিচারের পরিধি আরও বিস্তৃত হবে। এমিরেটস লয়্যালটি প্রোগ্রাম – স্কাইওয়ার্ডস সদস্যরা তাদের মেম্বারশীপ তথ্য, লয়্যালটি পয়েন্ট, বোর্ডিং পাস ও ভাউচার হুয়াওয়েই ওয়ালেটে স্টোর করার সুবিধা পাবেন। অধিকন্ত, অদূর ভবিষ্যতে এমিরেটস যাত্রীরা তাদের হুয়াই ফোনটি প্রবেশদ্ধারে ট্যাপ করেই বিশ্বব্যাপী বিস্তৃত এমিরেটস লাউঞ্জগুলোতে প্রবেশ করতে পারবেন।
বর্তমানে অ্যাপ গ্যালারি থেকে এমিরেটস অ্যাপ ডাউনলোডের সংখ্যা ৫ লক্ষাধিক। এমিরেটস অ্যাপ ব্যবহারকারীরা বর্তমানে সহজেই ফ্লাইট অনুসন্ধান, এয়ার টিকিট বুকিং, চেক-ইন, সীট ও খাবার মেন্যু নির্বাচনসহ বিভিন্ন সুবিধা ভোগ করছেন ।

শেয়ার করুন