সিলেট-লন্ডন ফ্লাইট পুনরায় চালুর সিদ্ধান্তে খুুশি প্রবাসীরা, জিএসসির কৃতজ্ঞতা

 

ডেস্ক রিপোর্টঃ কোভিড-১৯ মহামারি সংক্রমণের কারণে বন্ধ থাকা লন্ডন-সিলেট সরাসরি বিমানের ফ্লাইট আবারো চালুর সিদ্ধান্তে প্রবাসীরা খুশি। আন্তঃ মন্ত্রণালয় সভায় দ্রুত এই সিদ্ধান্ত নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানিয়েছেন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের নেতৃবৃন্দ।

সিলেট – লন্ডন সরাসরি ফ্লাইট বন্ধ হওয়ায় জিএসসি এর প্রতিবাদ জানায় এবং অবিলম্বে সিলেট – লন্ডন সরাসরি ফ্লাইট পুনরায় চালু দাবি জানিয়ে আসছিল । কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ কারীরা হচ্ছেন জিএসসির কেন্দ্রিয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান , সাধারণ সম্পাদক খসরু খান ,কোষাধ্যক্ষ সালেহ আহমদ, সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলুল করীম চৌধুরী, ট্রেজারার সুফী সুহেল আহমদ, ইস্ট লন্ডন শাখার সভাপতি আব্দুল গফুর, সাধারণ সম্পাদক আব্দুল মালিক কুটি এবং ট্রেজারার আব্দুল নূর চৌধুরী ,এসেক্স শাখার সাধারণ সম্পাদক আব্দুল হক আবু, ট্রেজারার গোলাম মোস্তফা প্রমুখ ।

উল্লেখ্য, করোনা সংক্রমণের কারণে লন্ডন-সিলেট-লন্ডন ফ্লাইট বন্ধ রেখেছে বিমান বাংলাদেশ। এতে সিলেটের বাসিন্দাদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।সরাসরি ফ্লাইট বন্ধ হওয়ায় সিলেটের প্রবাসীরাও বিপাকে পড়েন।
এছাড়াও সিলেট ওসমানী বিমান বন্দরকে পুর্নাজ্ঞ আর্ন্তজাতিক বিমান বন্দর করার দাবি জানানো হয় । সিলেট থেকে অন্যান্য এয়ারলাইন্সের আর্ন্তজাতিক ফ্লাইট চালুরও দাবি জানানো হয় বিজ্ঞপ্তিতে ।

শেয়ার করুন