গোলাপগঞ্জে ৩১৬ টি ভারতীয় মোবাইল ও ১ টি নোহা গাড়ী জব্দ

.
গোলাপগঞ্জ প্রতিনিধিঃ গোলাপগঞ্জে
গত শনিবার (১আগস্ট) রাতে উপজেলার বাঘা থেকে সাড়ে ৭ লক্ষ টাকা মূল্যের একটি নোহা গাড়ি ও ভারত থেকে অবৈধ ভাবে আনা প্রায় ৬১লক্ষ ৪০হাজার টাকার ৩ শত ১৬ টি মোবাইল আটক করেছে পুলিশ।

সোমবার দুপুর ১২ টায় গোলাপগঞ্জ মডেল থানায় প্রেস ব্রিফিং এ সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার(গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী ও গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এ তথ্য জানান৷

প্রেস ব্রিফিং এ আরো বলা হয়, সিলেটের সীমান্তবর্তী তামাবিল থেকে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে মোবাইল ফোনের একটি বড় চালান উপজেলার বাঘা ইউনিয়নে প্রবেশ করে। এ সময় এলাকাবাসীর সন্দেহ হলে চোরাকারবারিদের গাড়িটি বাঘার আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে আটকে রাখা হয়। এসময় ৪ চোরাকারবারি দলের সদস্যরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করলে পুলিশ নোহা গাড়ি ও ৩ শত ১৬টি মোবাইল জব্দ করে থানায় নিয়ে আসে।

তারা আরো বলেন , ইতিমধ্যে জব্দকৃত গাড়ির চালকের পরিচয় আমরা শনাক্ত করতে পেরেছি। এর সাথে জড়িতদের শিগগিরই গ্রেপ্তার করা হবে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৪/০৩.০৮.২০২০ইংরেজি।

শেয়ার করুন