অনলাইন শপিং করেও ‘মাইল’ অর্জন করতে পারবেন এমিরেটসের নিয়মিত যাত্রীরা


ডেস্ক রিপোর্টঃ এমিরেটস ও ফ্লাই দুবাইয়ের লয়্যালটি- প্রোগ্রাম এমিরেটস্ স্কাইওয়ার্ডস সদস্যদের জন্য ‘মাইল’ বা পয়েন্ট অর্জনের নতুন সুযোগ সৃষ্টি হয়েছে। যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের দেড় হাজারের অধিক জনপ্রিয় ব্র্যান্ড সামগ্রী অনলাইনে ক্রয় করেও ‘মাইল’ অর্জন করা যাবে। আর অর্জিত ‘মাইল’ ব্যয় করা যাবে টিকিট ক্রয়, ফ্লাইট আপগ্রেড, হোটেল বুকিংসহ বিভিন্ন উদ্দেশ্যে।
স্কাইওয়ার্ডস সদস্যরা এমিরেটস্ অ্যাপ কিংবা http://emirates.com এর মাধ্যমে skywardsmilesmall.com ওয়েবসাইট ব্রাউজ করে পছন্দের ব্যান্ড নির্বাচন করতে পারবেন। বিউটি, ফিটনেস, হেলথ, ইলেকট্রনিক্সসহ অন্যান্য ক্যাটাগরির বিভিন্ন ব্যান্ড তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে।
অত:পর এমিরেটস্ স্কাইওয়ার্ডস অ্যাকাউন্ট ডিটেইল এর সাহায্যে লগইন করে নির্বাচিত ব্যান্ডের ওয়েবসাইট ভিজিটপূর্ব্বক ক্রয় সম্পন্ন করবেন সদস্যরা। এক ব্রিটিশ পাউন্ডের বিপরীতে পাবেন ১৫ ‘মাইল’ আর এক মার্কিন ডলারের জন্য ১২ মাইল। ক্রয় সম্পন্ন করার পূর্বে কত ‘মাইল’ পাওয়া যাবে তা জানারও যুযোগ রয়েছে। এমিরেটস্ স্কাইওয়ার্ডস কো-ব্র্যান্ডেড কার্ডধারীরা শপিং এর ক্ষেত্রে আরও বেশী ‘মাইল’ অর্জন করার সুযোগ পাবেন।
বাংলাদেশে ৭০ হাজারের অধিক সদস্যসহ সারা বিশ্বে এমিরেটস্ স্কাইওয়ার্ডসের সদস্য সংখ্যা ২ কোটি ৭০ লাখেরও বেশী।

শেয়ার করুন