সিলেট জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বিশেষ দোয়া অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক ।। প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতা কামনা এবং করোনায় মারা যাওয়া আইনজীবীসহ সকলের আত্মার মাগফিরাত কামনা করে সিলেট জেলা আইনজীবী সমিতি ও বেঞ্চের যৌথ উদ্যোগে জজ কোর্ট জামে মসজিদে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার জুহরের নামাজের পর এই দোয়া পরিচালনা করেন সিলেট জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক।

উক্ত দোয়ায় উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব বজলুর রহমান ও জজশীপের অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ এবং উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ ফজলুল হক সেলিম, জজ কোর্টে জি.পি এডভোকেট মোঃ রাজ উদ্দিন, সিনিয়র আইনজীবী এডভোকেট মৌলানা আব্দুর রকিব, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আশরাফুল ইসলাম আশরাফ, সমাজ বিষয়ক স¤পাদক এডভোকেট মোঃ মোমিনুল ইসলাম মোমিন, এডভোকেট মোঃ নুরুল আমীন, এডভোকেট মোঃ আব্দুল খালিক, এডভোকেট আজিম উদ্দিন, এডভোকেট মাসউদ আহমদ চৌধুরী মহসিন, এডভোকেট কুতুব উদ্দিন, এডভোকেট মাহবুবুর রহমান, এডভোকেট মাসুম আহমদ, এডভোকেট ছালেক আহমদ, এডভোকেট আবু সালেহ চৌধুরী সহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।

শেয়ার করুন