শাহেদকে নিয়ে উত্তরায় অভিযানে র‌্যাব

সিলেটের সকাল ডেস্ক ।। আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদকে গ্রেপ্তারের পর তাকে নিয়ে ঢাকার উত্তরার একটি বাড়িতে অভিযান শুরু করেছে র‌্যাব। বুধবার সকালে উত্তরা ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে এই অভিযান শুরু হয়।

র‌্যাব সাহেদকে নিয়ে দুপুর ১২টা ২৬ মিনিটে ওই ভবনের ভেতরে প্রবেশ করে। তখন তিনি বুলেটপ্রুফ জ্যাকেট ও হেলমেট পরা ছিলেন। এর আগে ১২ টা ১৫ মিনিটে ওই ভবনে র‍্যাবের নির্বাহী মেজিস্ট্রেট সারোয়ার আলম প্রবেশ করেন।

আরও পড়ুন-সাতক্ষীরা সীমান্তে গ্রেফতার সাহেদ

কী কারণে সেখানে অভিযান জানতে চাইলে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, এটা শাহেদের দ্বিতীয় অফিস। এই ফ্ল্যাটের খবর আগে পায়নি র‌্যাব। শাহেদকে গ্রেপ্তারের পর তার কাছে এই ফ্ল্যাটের হদিস মেলে বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন।

করোনা ভাইরাস মহামারির মধ্যে চিকিৎসার নামে প্রতারণা আর জালিয়াতির মামলায় এক সপ্তাহ ধরে পলাতক মোহাম্মদ শাহেদ ওরফে শাহেদ করিমকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে বুধবার ভোরে গ্রেপ্তারের পর হেলিকপ্টারে তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

শাহেদ বোরকা পড়ে ভারতে পালানোর চেষ্টায় ছিলেন বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন। সকাল ৯টার দিকে শাহেদকে ঢাকায় আনার পর উত্তরায় র‌্যাব সদরদপ্তরে রাখা হয়েছে।

শেয়ার করুন