দৈনিক সিলেটের ডাক এর মুদ্রণ ব্যবস্থাপক কানুলাল দেবনাথের পরলোকগমন

ডেস্ক রিপোর্ট:দৈনিক সিলেটের ডাক এর মুদ্রণ ব্যবস্থাপক কানুলাল দেবনাথ আর নেই। গতকাল সোমবার সকাল ১০টায় তিনি কুমিল্লা সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল সন্ধ্যা ৬টায় তাঁর গ্রামের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার পান্নার ফুল গ্রামে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। তিনি ডায়াবেটিস, হার্টের সমস্যাসহ বার্ধক্যজনিত নান রোগে ভুগছিলেন। তিনি দৈনিক সিলেটের ডাক থেকে প্রায় একমাস আগে ছুটি নিয়ে বাড়িতে বিশ্রামে ছিলেন। গতকাল তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সাথে সাথে তাকে কুমিল্লা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি পরলোকগমন করেন। কানুলাল দেবনাথ দৈনিক সিলেটের ডাক-এর একজন প্রবীণ কর্মী। তার সহজ, সরল ও অমায়িক ব্যবহার ডাক পরিবারের সকলকে মুগ্ধ করতো।
দৈনিক সিলেটের ডাক পরিবারের দীর্ঘদিনের সহকর্মী কানুলাল দেবনাথের পরলোকগমনের সংবাদে ডাক পরিবারে শোকের ছায়া নেমে আসে।
দানবীর রাগীব আলীর শোক: দৈনিক সিলেটের ডাক এর মুদ্রণ ব্যবস্থাপক কানুলাল দেবনাথের পরলোকগমনে শোক প্রকাশ করেছেন দৈনিক সিলেটের ডাক এর সম্পাদকমন্ডলীর সভাপতি, অসংখ্য সেবামূলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা দানবীর ড. রাগীব আলী। এক শোক বার্তায় তিনি কানুলাল দেবনাথের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন