দেশবাসীকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা (ভিডিও)

সিলেটের সকাল ডেস্ক ।। ঈদুল আজহায় ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে সবাইকে আত্মনিয়োগ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৩১ জুলাই) বিকেল ৪টায় বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত এক ভিডিও বার্তায় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।

ভিডিও বার্তায় তিনি বলেন, বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে পবিত্র ঈদুল আজহা। করোনা মহামারির এই দুঃসময়ে সব আঁধার কাটিয়ে ঈদুল আজহা আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ।

‘আসুন, কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করি। দেশ ও দেশের বাইরে অবস্থানরত সব বাংলাদেশি ভাই-বোনকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। করোনা ভাইরাস রোধে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, ঈদ মোবারক। ’

এর আগে এক অডিও বার্তায় প্রধানমন্ত্রী দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান। মোবাইল ব্যবহারকারীদের কাছে ফোনকলের মাধ্যমে তা পাঠানো হয়েছে।

দেশ ও দেশের বাইরে অবস্থানরত সকল বাংলাদেশী ভাই বোনকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা

প্রিয় দেশবাসী,
আসসালামু আলাইকুম।
বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে পবিত্র ঈদ উল আযহা।
করোনা ভাইরাস মহামারির এই দুঃসময়ে সকল আঁধার কাটিয়ে ঈদ উল আযহা আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ। আসুন, কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করি।
দেশ ও দেশের বাইরে অবস্থানরত সকল বাংলাদেশী ভাই বোনকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।
করোনা ভাইরাস রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।
ঈদ মোবারক।
– মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা

Posted by Zunaid Ahmed Palak on Friday, July 31, 2020

শেয়ার করুন