দক্ষিণ সুরমায় স্বামী হন্তারক স্ত্রী ফেঞ্চুগঞ্জে গ্রেফতার

সিলেটের সকাল রিপোর্ট: দক্ষিণ সুরমার মোমিনখলায় স্বামী হন্তারক স্ত্রী গেনি বেগমকে(৩৫) গ্রেফতার করেছে পুলিশ। ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়া যুধিষ্টিরপুর গ্রামের হাকালুকি জিরো পয়েন্ট থেকে তাকে গ্রেফতা করা হয়। দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) মো: মোখলেছুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
দক্ষিণ সুরমা থানার ওসি আখতার হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় নিহত নিজাম আহমদের ভাতিজা তুহিন আহমদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গেনি বেগম স্বামী হত্যার বিষয়টি স্বীকার করেছেন বলে জানান ওসি।

বৃহস্পতিবার দক্ষিণ সুরমা থানা পুলিশ গফ্ফার মিয়ার বাসা থেকে নিজাম আহমদ (৪০) নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। নিহত নিজাম নগরীর ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে। ঘটনার পর থেকে দুই সন্তানকে নিয়ে পালিয় যান স্ত্রী গেনি বেগম। এরপর ফেঞ্চুগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,

নিজাম আহমদ দুই সন্তানসহ স্ত্রী নিয়ে মোমিনখলার ভাড়া বাসায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে স্বামী নিজাম আহমদকে বটি দা দিয়ে আঘাত করেন স্ত্রী। স্বামীর মৃত্যু নিশ্চিত করতে পুরুষাঙ্গ কর্তন করে ফেলেন স্ত্রী। এরপর কাঁথা দিয়ে লাশ ডেকে রেখে দুই সন্তান নিয়ে পালিয়ে যান।এরপর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

শেয়ার করুন