দক্ষিণ সুরমায় ট্রান্সপোর্ট মালিক খুন, স্ত্রী লাপাত্তা

সিলেটের সকাল রিপোর্ট: দক্ষিণ সুরমার মোমিনখলায় ঘরে স্বামীর লাশ রেখে স্ত্রী লাপাত্তা হবার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দক্ষিণ সুরমা থানা পুলিশ গফ্ফার মিয়ার বাসা থেকে নিজাম আহমদ (৪০) নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। নিহত নিজাম নগরীর ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে। ঘটনার পর থেকে দুই সন্তানকে নিয়ে পালিয়েছে স্ত্রী। পরকীয়ার জেরে হত্যাকান্ডটি ঘটতে পারে মর্মে ধারনা করা হচ্ছে ।

স্থানীয়রা জানান, নিজাম আহমদ দুই সন্তানসহ স্ত্রী নিয়ে মোমিনখলার ভাড়া বাসায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন। বুধবার দিবাগত রাতের কোনো এক সময় নিজামকে ঘুমন্ত অবস্থায় খুন করা হয়। মৃতদেহের মাথায় গভীর ক্ষত, হাতে আঘাতের চিহৃ রয়েছে। ঘটনার পর স্ত্রী দুই সন্তান নিয়ে পালিয়ে যাওয়ায় খুন সে করতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। নিজামের শশুরবাড়ী ফেঞ্চুগঞ্জ উপজেলায়।

বাসার মালিক গফ্ফার মিয়া বলেন, স্ত্রী ও দুই সন্তান নিয়ে নিজাম আমার বাসায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করে।
জানা গেছে, ঢাকা-সিলেট বাইপাস সড়কের মুছারগাঁও এর লোকমান মিয়ার মার্কেটের পরিবহন ট্রান্সপোর্টের মালিক ছিলেন নিজাম।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অতিরিক্ত দায়িত্বে থাকা (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জ্যোতির্ময় সরকার পিপিএম বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। খুনিকে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে। আসামী আটক হলে খুনের প্রকৃত রহস্য উদঘাটন হবে।

শেয়ার করুন