চ্যানেল এস ও জিএসসি ইউকে’র ত্রাণ সহায়তা পেল কোম্পানীগঞ্জের শতাধিক পরিবার

ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে

সিলেটের সকাল রিপোর্ট : যুক্তরাজ্যভিত্তিক চ্যানেল এস ও গ্রেটার সিলেট ডেভেলপম্যান্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল(জিএসসি) ইন ইউকে’র ত্রাণ সহায়তা পেল কোম্পানীগঞ্জের শতাধিক পরিবার। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায় হয়ে পড়া এসব মানুষের বুধবার আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।
এ উপলক্ষে কোম্পানীগঞ্জের উত্তর কলাবাড়ি গ্রামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। চ্যানেল এস সিলেট অফিস প্রধান সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জুর সভাপতিত্বে এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক-এর চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম। অন্যদের মধ্যে বিশিষ্ট মুরব্বী তফজ্জুল ইসলাম ও আমিরুল ইসলাম, মাওলানা নুরুল হক, আব্দুল হক, কোম্পানীগঞ্জের সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী, ব্যবসায়ী আমিনুল হক, চ্যানেল-এস এর ক্যামেরাপার্সন রুহিন আহমদ, ব্যবসায়ী রফিকুল ইসলাম, ফটো সাংবাদিক সৌরভ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সাংবাদিক মোহাম্মদ সিরাজুল ইসলাম কোম্পানীগঞ্জে এ সহায়তার উদ্যোগ নেয়ায় চ্যানেল এস এর ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, চেয়ারম্যান আহমদ উস সামাদ চৌধুরী, সিইও তাজ চৌধুরী, চিফ রিপোর্টার মুহাম্মদ জুবায়ের, সিলেট নিউজ টিম প্রধান মঈন উদ্দিন মনজু এবং জিএসসি’র চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান, সাধারণ সম্পাদক খসরু খান, ট্রেজারার সালেহ আহমদ এবং সংগঠনের প্রচার সম্পাদক সুফি সুহেল আহমদ প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সাংবাদিক মঈন উদ্দিন মনজু বলেন, চ্যানেল-এর পক্ষ সারাদেশে ৫ হাজার প্যাকেট ফুড প্যাক বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসাবে কোম্পানীগঞ্জে এ ত্রাণ সহায়তা বিতরণ করা হলো।
সহায়তাপ্রাপ্ত কালাইরাগ গ্রামের সুধীর বিশ্বাস জানান, করোনাভাইরাসের কারণে তারা চরম কষ্টে দিনযাপন করছেন। কাজ কর্ম না থাকায় তারা অনেকটা বেকার। এ অবস্থায় তাদের চলা দায় হয়ে পড়েছে। চ্যানেল এস ও জিএসসি’র এ সহায়তার মাধ্যমে তারা কিছুটা হলেও উপকৃত হয়েছেন বলে জানান তিনি।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল-চাল, ডাল, সয়াবিন তেল, আলু, পিঁয়াজ ও হুইল সাবান। সবমিলিয়ে ১ লাখ ২০ হাজার টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন