খাগাইল এলাকায় মাদকের ব্যবসা বন্ধে তৎপর পুলিশ প্রশাসন

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ– সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের খাগাইল বাজার এলাকায় বেশ কয়েকদিন ধরে চলা মাদকের ব্যবসা ও সেবনের বিরুদ্ধে মাঠে নেমেছে স্থানীয় পুলিশ প্রশাসন। এ নিয়ে দক্ষিণ রণিখাই ইউনিয়ন ছাত্র পরিষদ কয়েকদিন ধরে আন্দোলন করে আসছে। এ প্রেক্ষিতে বৃহস্পতিবার থেকে মাঠে নামে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।
থানার এস.আই স্বপন মিয়া ও এস.আই হিরক সিংয়ের নেতৃত্বে আট সদস্যের টিম বৃহস্পতিবার বিকেলে স্থানীয় খাগাইল বাজারে অভিযানে নামে। সাথে ছিলো ছাত্র পরিষদ সহ এলাকার বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ। অভিযানের পাশাপাশি মাইকিং করে সংশ্লিষ্টদের সতর্ক করে দেওয়া হয়। পাশাপাশি মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করা হয়।
অভিযানে থাকা এস.আই স্বপন মিয়া বলেন, ‘মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে রয়েছে। আমরা বৃহস্পতিবার থেকে মাঠে নেমেছি। অপরাধী যেই হোক, তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেবো। তিনি এলাকাবাসীকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান।

দক্ষিণ রণিখাই ছাত্র পরিষদ গত মঙ্গলবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সাথে মাদকের বিষয় নিয়ে আলোচনা করে। সেখান থেকে মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি বার্তা দেয় এলাকাবাসী। মহামারী করোনার সময়েও বাইরের এলাকা থেকে লোকজন এসে মাদক সেবন করে। যার ফলে অনেকটা ঝুঁকির মধ্যে রয়েছে দক্ষিণ রণিখাই এলাকা।

বুধবার স্থানীয় একটি দৈনিক পত্রিকায় ‘কোম্পানীগঞ্জের খাগাইল বাজার এলাকা যেন মাদকের হাট’ শিরোনামে খবর প্রকাশিত হলে আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে বিষয়টি। যার ফলে বৃহস্পতিবার থেকে অভিযানে নেমেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

শেয়ার করুন