করোনায় মারা গেলেন কানাইঘাটের ঠিকাদার হারুন

কানাইঘাট (সিলেট) প্রতিনিধি ।। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সিলেটের কানাইঘাট পৌরসভার বিষ্ণুপুর বড়বাড়ি গ্রামের মৃত সাইদুর রহমান চৌধুরীর ছেলে ঠিকাদার হারুনুর রশিদ চৌধুরী কয়েছ।

শনিবার বিকেল সাড়ে ৬টার দিকে তিনি সিলেট শহরের ভাড়া বাসায় তিনি মারা যান (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, করোনার উপসর্গ নিয়ে গত ২৯ জুন ঠিকাদার হারুনুর রশিদ চৌধুরী কয়েছ সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনার টেস্ট করা হলে গত ১ জুলাই রাতে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে।

রাগীব রাবেয়া হাসপাতাল ও আরও একটি প্রাইভেট হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়ার পর বাসায় নিয়ে আসা হয়। সেখানে তিনি আজ ৬টার দিকে মারা যান। হারুন রশিদ কয়েছ এলজিইডি’র একজন প্রতিষ্ঠিত ঠিকাদার ছিলেন।

এক সময় ছাত্রলীগের উপজেলা পর্যায়ের প্রথম সারির নেতা ছিলেন তিনি। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার লাশ সিলেট শহরের পাঠানটুলা বাসা থেকে নিজ বাড়ি কানাইঘাটের বিষ্ণুপুর গ্রামে নিয়ে আসা হচ্ছে বলে জানা গেছে।

শেয়ার করুন