এস আলম গ্রুপের সিলিন্ডার পেল সিলেটের তিন হাসপাতাল

ডেস্ক রিপোর্ট: এস আলম গ্রুপের সিলিন্ডার পেল সিলেটের তিন হাসপাতাল। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতাল ও সিলেট বক্ষব্যাধি হাসপাতালে আনুষাঙ্গিক যন্ত্রপাতিসহ মোট ৫০টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছে। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে এ সিলিন্ডার হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বর্তমানে বিশ্বব্যাপী নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। এই অবস্থায় সিলেটে করোনা রোগীর চিকিৎসায় প্রধান উপকরণ অক্সিজেন সংকট দূর করতে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে এস আলম গ্রæপ। এতে মানুষের মধ্যে অনেকটা নিরাপত্তাবোধ ও স্বস্তি ফিরে এসেছে। তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে করোনা সংকট থেকে উত্তরণের পাশাপাশি স্বাভাবিক জীবনে ফিরে আসবে মানুষ।
বৃহস্পতিবার এস আলম গ্রæপের অর্থায়নে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি(এসএমসিসিআই) মাধ্যমে আনুষঙ্গিক যন্ত্রপাতিসহ ৩টি হাসপাতালে এসব সামগ্রী বিতরণ করা হয়।
এসএমসিসিআই এর হল রুমে আয়োজিত অনুষ্ঠানে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পক্ষে সহকারী পরিচালক, ডা.আবুল কালাম আজাদ, শহীদ সামসুদ্দিন হাসপাতালের পক্ষে আরএমও ডা. জন্মেজয় দত্ত, সিলেট বক্ষব্যাধী হাসপাতালের পক্ষে ডা.এহসান।
এসএমসিসিআই এর সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পক্ষে সহকারী পরিচালক, ডা. আবুল কালাম আজাদ, এসএমসিসিআই এর প্রাক্তণ ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ও সাইক্লোন সিলেট এর সভাপতি জাবেদ আহমদ, যুগ্ম পরিচালক মোঃ আব্দুল বারী, এস,আলম গ্রুপের প্রতিনিধি হিসাবে ফাষ্ট সিকিউরিটি ব্যাংকের ইভিপি ও আঞ্চলিক প্রধান কাজী মোতাহার হোসেন, ভিপি ও সিলেট শাখা ম্যানেজার ফয়সল আহমদ, সিনিয়র প্রিন্সিপাল অফিসার নাসিম আহমদ চৌধুরী, এসএমসিসিআই এর প্রাক্তণ সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন, পরিচালক মোঃ ইলিয়াছুর রহমান, মাহবুবুর রহমান, প্রাক্তন পরিচালক আলিম উস সাদাত চৌধুরী, মোয়াম্মির হোসেন চৌধুরী,সুমেয়াত নুরী চৌধুরী জুয়েল, সদস্য জুমাদিন আহমদ, সহকারী অধ্যাপক আবুল কাশেম প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন মোয়াম্মির হোসেন চৌধুরী ও সচিব মোঃ জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পক্ষ থেকে এস আলম গ্রুপের প্রতিনিধি ফাষ্ট সিকিউরিটি ব্যাংকের কাজী মোতাহার হোসেনের নিকট অভিনন্দন ও কৃতজ্ঞতা পত্র প্রদান করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও এসএমসিসিআই এর সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেন।

শেয়ার করুন