যুক্তরাজ্য দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের সকাল ডেস্ক ॥ করোনা সংকটে অসহায় শ্রমজীবি দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের বাসিন্দাদের সামাজিক সংগঠন দয়ামীর এডুকেশন ফোরাম ইউকে। সংগঠনের পক্ষ থেকে শনিবার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪৬ গ্রামের ৭০০ হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে প্রথম পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এর মধ্যে ইউনিয়নের কুরূয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গনে ১,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের ৪৩১টি পরিবারের মধ্যে সর্বোচ্চ ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন- দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী প্রবিণ মুরূব্বি হাজী অব্দুল আউয়াল, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সহসভাপতি বিশিষ্ট সাংবাদিক এম এ মতিন, এডভোকেট মুজিবুল হক, সংগঠনের ট্রষ্ট্রি আমির হোসেন, যুক্তরাষ্ট্র প্রবাসি আনহার আহমদ,শেখ আব্দুল হাই,ফয়ছল মেম্বার,আফরোজ মেম্বার,জয়নাল আবেদিন মেম্বার,লিপন আহমদ,এমদাদ উদ্দিন লিলু,শাহ জামাল আহমদ,হেলাল আহমদ, মাও: আবু সাইদ জাকারিয়া প্রমুখ।

বক্তারা বলেন, দয়ামীর ইউনিয়নের সর্বত্র দরিদ্র অসহায় পরিবার গুলোর মধ্যে যে ত্রাণ সামগ্রী দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকে এর মাধ্যমে বিতরণ করা হয়েছে তা এ ইউনিয়নের মানুষের প্রতি নি:স্বার্থ ভালো বাসার বহি:প্রকাশ। এই সংকটময় মুহুর্তে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের মতো সমাজের বিত্ববানরা ও এগিয়ে এসে এলাকার হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

খাদ্য সামগ্রী সহায়তা দেয়ার জন্য সংগঠনের সকল কর্মকর্তা ট্রাস্টি ও সংগঠনের শুভানুধ্যায়ী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

শেয়ার করুন