ছাতকে মাস্ক ব্যবহার না করায় নয়জনকে জরিমানা

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ॥ সুনামগঞ্জের ছাতকে মাস্ক পরিধান না করায় ৯ পথচারীকে ২৭০০ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন। এছাড়া নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখায় আরও তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার বিকেলে করোনা সংক্রমন রোধে গণসচেতনতা সৃষ্টি করতে মাঠে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির ও ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল। এসময় তারা পৌর শহরসহ উপজেলার গোবিন্দগঞ্জ বাজার, জাউয়া বাজার, ধারনবাজার ও জালালপুর পয়েন্টে সচেতনতামূলক প্রচারণা করেন।

প্রচারণা চলাকালে মুখে মাস্ক ব্যবহার না করায় বিভিন্ন এলাকার ৯ জন পথচারীর কাছ থেকে ২ হাজার ৭’শ টাকা জরিমানা আদায় করা হয়। নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রেখে ক্রয় বিক্রয় করার অপরাধে গোবিন্দগঞ্জ বাজারের ৩ টি দোকান থেকে মোবাইল কোর্টের মাধ্যমে ২ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা আদায় করা হয়।

তারা সবাইকে অকারনে হাটবাজার ও পয়েন্টে সমবেত না হতে এবং চলাফেরার সময় অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করতে বলেছেন। এসময় তারা বাজারে আসা কিছু লোকজনের মধ্যে মাস্কও বিতরণ করেছেন। সম্প্রতি এ উপজেলায় করোনা ভাইরাস ভয়াবহ রূপ ধারন করে। ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখানে তিনজন মৃত্যুবরণ করেছেন। এমতাবস্থায় প্রশাসনের তৎপরতাকে সচেতন মহল সাধুবাদ জানিয়েছেন। ##

শেয়ার করুন