গোয়াইনঘাটে একদিনে ব্যাংক কর্মকর্তা- পুলিশ সদস্যসহ ১০ জনের করোনা শনাক্ত

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি ।। একই পরিবারের চারজন ও ব্যাংক কর্মকর্তা এবং পুলিশ সদস্যসহ সিলেটের গোয়াইনঘাটে নতুন করে একদিনে সর্বোচ্চ ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সীমান্তবর্তী এ উপজেলায় এ পর্যন্ত সর্বমোট ১৯৯ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে; এদের মধ্যে ভাইরাসে আক্রান্ত হলেন ১৯ জন।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ৩১ মে নিজ নিজ কার্যালয় ও বসত বাড়ি থেকে গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিমের সদস্যরা ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠায়। পরীক্ষা শেষে গত শুক্রবার (৫ জুন) রাতে এদের মধ্য থেকে ১০ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

আক্রান্তরা হলেন, সোনালী ব্যাংক গোয়াইনঘাট শাখার ম্যানেজার রাহুল সরকার (৩৬), ট্যুরিস্ট পুলিশের এএসআই মো. আবু সালেহ (৩৪), থানা পুলিশ সদস্য মেহেদী হাসান (২১) ও রতন দোসার (২৬), উপজেলার লেঙ্গুড়া গ্রামের বাসিন্দা মো. সাইদুর রহমান (৩০) ও রিয়াজ আলী (২০), নলজুরি গ্রামের আব্দুল কায়ুম এর স্ত্রী জেসমিন বেগম (২৮) তার মেয়ে বৃষ্টি (১১), বর্ষা (০৮) এবং আড়াই মাস বয়সী ছেলে তানজিলসহ একই পরিবারের চারজন।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্তদের বিধি মোতাবেক হোম কোয়ারেন্টাইনে রাখাসহ প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন