আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশের প্রাচীনতম ও বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামী লীগ তাদের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করবে আগামীকাল মঙ্গলবার ২৩ জুন।

১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। এ বছর দিবসটি উদযাপনের জন্য ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৩ জুন রাতে আওয়ামী লীগ একটি বিশেষ অনলাইন সেমিনারের আয়োজন করছে।

ওই দিন রাত সাড়ে ৮টায় ‘গণমানুষের দল আওয়ামী লীগ’ শিরোনামের এ অনলাইন সেমিনারটি দলের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/awamileague.1949/ এবং ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/ প্রচারিত হবে।

অনুষ্ঠানটি দৈনিক ইত্তেফাক, বিডিনিউজ টোয়েন্টিফোর, দৈনিক সমকাল, জাগোনিউজ টোয়েন্টিফোর, বাংলানিউজ টোয়েন্টিফোর, যুগান্তর, সময় টিভি এবং বিজয় টিভির ফেসবুক পেজে সরাসরি সম্প্রচারিত হবে।

অনুষ্ঠানে আলোচক হিসেবে অনলাইনে যুক্ত হবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, লে. কর্নেল (অব:) মুহাম্মদ ফারুক খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক এবং প্রবীণ সাংবাদিক অজয় ​​দাশগুপ্ত।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সুভাষ সিংহ রায়।

শেয়ার করুন