সাইক্লোন সহায়তা ফান্ডে দানশীল ব্যক্তিবর্গের সহায়তা প্রদান অব্যাহত

চতুর্দশ দিন শেষে জমা ১ লক্ষ ৬৪ হাজার ৯২১ টাকা

সিলেটের সকাল রিপোর্ট: সামাজিক,সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন সাইক্লোন কেন্দ্রীয় সংসদ, সিলেট-এর উদ্যোগে করোনা পরিস্থিতিতে গঠিত সাইক্লোন সহায়তা ফান্ডে দানশীল ব্যক্তিবর্গের সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।
দেশের বর্তমান করোনা মহামারীর সময়ে সাময়িক সমস্যার সম্মুখিন কবি, সাহিত্যিক, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠকদের পাশে দাঁড়াতে সাইক্লোনের উদ্যোগে নেয়া হয়েছে এমন উদ্যোগ।
সহায়তা ফান্ডের চতুর্দশ দিনে ( ৭ মে ২০২০) ১০ হাজার টাকা অনুদান পাওয়া গেছে।সবমিলিয়ে এ পর্যন্ত ফান্ডে মোট ১ লক্ষ ৬৪ হাজার ৯২১ টাকা জমা হয়েছে। দেশে বিদেশে অবস্থানরত সাইক্লোন পরিবারের সদস্য, শুভাকাঙ্ক্ষী, ফেসবুকের সমমনা বন্ধুরা এ অর্থ প্রদান করেন। ত্রয়োদশ দিন শেষে জমা হয়েছিল ১ লক্ষ ৫৪ হাজার ৯২১ টাকা। চতুর্দশ দিনে যুক্তরাজ্য প্রবাসী সিনিয়র সাংবাদিক আহমেদ শামীম ও সাইক্লোন পরিচালক সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শামসুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান সুফী সুহেল আহমদ ৫০০০/-, যুক্তরাষ্ট্রের মিশিগান হতে সাইক্লোনের সদ্য প্রাক্তন সভাপতি হারান কান্তি সেনের উদ্যোগে অমিত লাল সেন ২০০০/-, নাম প্রকাশে অনিচ্ছুক সিলেটের খাঁরপাড়ার বাসিন্দা মিশিগানে বসবাসরত সমাজসেবি ও যুবনেতা ২০০০/- এবং কুমারপাড়ায় বসবাসকারী ব্যাংকার ও রোটারিয়ান ১০০০/- বিকাশসহ বিভিন্ন মাধ্যমে প্রেরণ করেন। আগামী ১৪ মে ( ২০ রমজান) পর্যন্ত অর্থ সাহায্য গ্রহণ করা হবে। ১ম দফা মঙ্গলবার বেলা ২টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্রতিষ্ঠালগ্ন থেকে সাইক্লোন এর সাথে সম্পৃক্ত শফিউল আলম চৌধুরী নাদেল এর উপস্থিতিতে নির্বাচিত ৭১ জনের কাছে ১লক্ষ ৪৪ হাজার টাকা নগদ ও বিকাশ মারফত প্রেরণ করা হয়। দ্বিতীয় দফা বন্টন করা হবে ১৫ মে। সাইক্লোন সহায়তা ফান্ডে আগ্রহী অর্থদাতাদের জাবেদ আহমদ হিসাব নম্বর ১৯০২ ১২১০০০১১১৩৫ শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ, সিলেট শাখা, অথবা বিকাশে – জাবেদ আহমদ (সভাপতি) ০১৭১০-৯০৪৭৩০, এডভোকেট আব্দুস সাদেক লিপন (সাধারণ সম্পাদক) ০১৭১১-৩৪৫৫৪৩ এ পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

উদ্যোক্তারা অত্যন্ত বিশ্বস্ততা ও গোপনীয়তার সাথে সঠিক মানুষের নিকট সংগৃহীত সাহায্য পৌঁছে দেয়ার নিশ্চয়তা প্রদান করেছেন।

শেয়ার করুন