শহীদ শামসুদ্দিন হাসপাতালের ডাক্তার নার্সদের ঈদ উপহার

সিলেটের সকাল রিপোর্ট: সিলেটে করোনার ডেডিকেটেড হাসপাতাল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসক ও নার্সদের ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের বোর্ড অব ডিরেক্টর ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। পাশাপাশি হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য ফলমুল ও অন্যান্য খাদ্য সামগ্রী প্রদান করা হয়। শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের অধীক্ষক ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: ইউনুছুর রহমান এসব উপহার গ্রহণ করেন।

এসময় বিএনপি নেতা এমদাদ চৌধুরী বলেন, সিলেটে করোনা প্রাদুর্ভাবের এ দুঃসময়ে বিভিন্ন হাসপাতালে করোনা রোগীদের সেবায় ভলান্টিয়াররা রয়েছেন। তারা করোনা রোগীদের জন্য স্বেচ্ছা সেবা প্রদান করছেন। তার পাশাপাশি অন্যদেরও তিনি চিকিৎসক ও নার্সদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, জেলা জিয়া পরিষদ নেতা হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন প্রমুখ।

শেয়ার করুন