রাজনগর কামারচাক ইউনিয়নে ৩৫০০ পরিবারের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ অলিলা গ্রুপের

মৌলভীবাজার প্রতিনিধি ।। অলিলা গ্রুপ, অগ্রনী ব্যাংক এবং কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইন এবং যুক্তরাজ্য শাখার উদ্যোগে চলমান মহামারী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্ত গরীব অসহায় মানুষের জন্য ঈদুল ফিতর উপলক্ষে (ঈদ বস্ত্র) শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৭নং কামারচাক ইউনিয়নের তারাপাশা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে সাড়ে তিন হাজার নিম্ন আয়ের গরীব অসহায় মানুষের মধ্যে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্টাতা,তারাপাশা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের গভর্নিংবডির সভাপতি,অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমানের সভাপতিত্বে শাড়ী ও লুঙ্গি বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান খাঁন।

শাড়ি ও লুঙ্গি বিতরণকালে অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান বলেন,রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়ন পরিষদের আওতায় যেসব কাচা রাস্তা রয়েছে,সেগুলো তিনি ব্যক্তিগত উদ্যোগে এলাকার মানুষের দূর্ভোগের স্বার্থে আগামী ২০২১ সালের মধ্যে অলিলা গ্রুপের পক্ষ থেকে ৫০ লক্ষ টাকার বিনিময়ে রাস্তাগুলো ইটসলিং করে দেয়ার আশ^াস দেন।

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাস যতদিন থাকবে ততদিন কামারচাক ইউনিয়নের মানুষের জন্য অলিলা গ্রুপের পক্ষ থেকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি ওই ইউনিয়নের কোন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হলে তাকে জানানোর অনুরোধ করেছেন। তিনি আক্রান্ত ব্যক্তির সম্পুর্ন চিকিৎসা খরচ অলিলা গ্রুপ বহন করবে বলে ঘোষণা দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম, তারাপাশা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ অধ্যক্ষ মো. আব্দুর রহিম খাঁন, সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুল বারী, ৭নং কামারচাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল গফফার মায়া, সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. আব্দুল মন্নাফ, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. মশাইদ আলী, লন্ডন প্রবাসী ও সমাজসেবক আব্দুল হান্নান, সমাজসেবক ও শিক্ষানুরাগী শফিকুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এনসিসি ব্যাংকের ম্যানেজার অজয় দত্ত, কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামীম আহমদ, অলিলা গ্রুপের পরিচালক ও বর্তমান ইউপি সদস্য মো. জিয়াউর রহমান, সমাজসেবক শফিকুর রহমান, সমাজসেবক কাপ্তান মিয়া, আব্দুর রশিদ (ইরা), হাজী আব্দুর রহমান, লেবু মিয়া, আব্দুল হান্নান ( হান্নাই), আব্দুল খালেক, জহিরুল ইসলাম ও মোস্তাফিজুর রহমানসহ প্রমুখ।

শেয়ার করুন