ভর্তি কার্যক্রম নিয়ে লিডিং ইউনিভার্সিটির সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে সামার ২০২০ সেমিস্টারে ভর্তি কার্যক্রম নিয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ মে ২০২০) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে ভিডিও কনফারেন্সের মাধ‍্যমে অনুষ্ঠিত ভর্তি কমিটির সভায় আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলী এবং উপাচার্য (ভারপ্রাপ্ত) শ্রীযুক্ত বনমালী ভৌমিক।

সভায় আগামী ১লা জুন ২০২০ থেকে সামার সেমিস্টারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রোগ্রামে ভর্তি কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা শেষে লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার (ভর্তি) মো. কাওসার হাওলাদার জানান, এখন থেকে অনলাইনের মাধ্যমে শিক্ষার্থীরা লিডিং ইউনিভার্সিটিতে ভর্তি হতে পারবেন। ভর্তি বিষয়ে সমস্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.lus.ac.bd এবং ফেইসবুক পেইজ https://www.facebook.com/leadinguniversity2001 এ পাওয়া যাবে। তাছাড়া শিক্ষার্থীরা মোবাইল ০১৯৭৬৮৭১১৮৮ এবং ০১৭৫৫৮৪১৮৬৪ নাম্বারে ভর্তি অফিসের সাথে যোগাযোগ করতে পারবেন।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণরোধে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ায় শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির নির্দেশনায় লিডিং ইউনিভার্সিটি গত ২৩ মার্চ ২০২০ থেকে অনলাইনে শিক্ষাকার্যক্রম পরিচালনা করে আসছে। সেই সাথে করোনাভাইরাস পরিস্থিতিতে লিডিং ইউনিভার্সিটি পরিবারের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারিদের সহযোগিতা করার লক্ষ্যে “লিডিং ইউনিভার্সিটি কুইক রেস্পন্স টীম ফর করোনাভাইরাস” গঠন করা হয়েছে।

করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণে বৈশ্বিক এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে সবাই সুস্থ ও নিরাপদে থাকুন এই কামনা রেখে ভর্তি বিষয়ে অনুষ্ঠিত সভায় আলোচনা করেন বিভিন্ন অনুষদের ডিন, পরিক্ষা নিয়ন্ত্রক, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, ডেপুটি রেজিস্ট্রার (ভর্তি), ডেপুটি পরিচালক (অর্থ ও হিসাব) এবং সহকারী রেজিস্ট্রার (জনসংযোগ)।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন