বালাগঞ্জের দেওয়ানবাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নে কাইয়ুম চৌধুরীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের আহবানে সাড়া দিয়ে সিলেট-৩ আসনের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল কাইয়ূম চৌধুরী। মহামারী করোনা ফলে দেশের সকল মানুষ যখন নিরুপায় ঠিক তখন ই মানবিক কার্যক্রম নিয়ে তিনি এলাকার মানুষের সম্মুখে হাজির হয়েছেন।
বুধবার (২০ মে) বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নে ঈদ উপলক্ষ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয় কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি কাইয়ূম চৌধুরীর পক্ষে।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা সুরুজ আলী মেম্বার, মুজিবুর রহমান,কুহিনূর আহমেদ,লুৎফুর রহমান চেয়ারম্যান, আব্দুস সালাম,তোফায়েল আহমদ সোহেল ,মির্জা বাছিত বেগ,মাহবুব আলম,আফজল হোসেন মুন্না,নাসিম আহমেদ,ফয়ছল আহমেদ,সেকুল আহমেদ,রাসেল আহমেদ,জুয়েল আহমেদ,সুমন আহমেদ,ছাত্রদল নেতা এহসান সাবের,আব্দুস সালাম,এমদাদুর রহমান জাকির,হাসান আহমেদ,তোফায়েল আহমেদ সারোয়ার বিন মুসা প্রমুখ।
এক বিবৃতিতে বর্তমান সময়ের প্রেক্ষাপটে সিলেট ৩ সংসদীয় এলাকার প্রতিটি ইউনিয়নের প্রতিটি করোনা মহামারীতে বিপন্ন মানুষের হাতে হাতে খাবার পৌছে দিতে বদ্ধপরিকর বলে জানিয়েছেন বিএনপি নেতা কাইয়ুম চৌধুরী। এজন্য কোন লৌকিকতা নয়, মানবিক কারণে তিনি কাজ করে যাচ্ছেন বলে জানান।ইতি মধ্যে তার ব্যক্তিগত উদ্যোগে পরিচালিত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন