জকিগঞ্জে ইমাম নিয়ে বিরোধে সংঘর্ষে আহত ৩

আহত মাওলানা হোসাইন আহমদ

জকিগঞ্জ প্রতিনিধি: জকিগঞ্জ পৌর এলাকার হাইদ্রাবন্দ জামে মসজিদের ইমাম নিয়ে মতানৈক্যকে কেন্দ্র করে শনিবার তারাবির নামাজের সময় মসজিদের ভিতরে সংর্ঘষ ও হামলার ঘটনা ঘটেছে। হামলায় জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা হোসাইন আহমদ তাপাদার, ব্যবসায়ী নজরুল ইসলামসহ মোট ৩ জন আহত হয়েছেন।
জানা গেছে, মসজিদের ইমাম জসিম উদ্দিনকে নিয়ে স্থানীয়দের মধ্যে মতানৈক্য ছিলো। এ নিয়ে মসজিদের ইমাম জসিম উদ্দিনকে নামাজ পড়ানো থেকে বিরত রাখা হয়। শনিবার রাতে তারাবির নামাজে নিয়মিত ইমামের পরিবর্তে মাওলানা হোসাইন আহমদ তাপাদার ইমামতি করেন। এতে অপর একটি পক্ষ উত্তেজিত হয়ে লোহার রড় ও দেশীয় অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। পরে উভয়পক্ষের পাল্টাপাল্টি সংর্ঘষে মাওলানা হোসাইন আহমদ তাপাদার, ব্যবসায়ী নজরুল ইসলামসহ ৩ জন রক্তাক্ত জখম হন। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল সরেজমিন পরিদর্শন করে।
জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের দুপক্ষের সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দু’পক্ষের কয়েকজন আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছেন।
পুলিশ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান ওসি।

শেয়ার করুন