গোয়াইনঘাটে পাহাড়ি ঢলে নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি

 

গোয়াইনঘাটে পাহাড়ি ঢল

গোয়াইনঘাট প্রতিনিধি: গোয়াইনঘাটে পাহাড়ি ঢলে নিখোঁজ ওসমানী আলীর (৩৭) সন্ধান মেলেনি বুধবার সন্ধ্যা পর্যন্ত। বুধবার ফায়ার সার্ভিসের ডুবুরিরা অনুসন্ধান চালিয়েও তার সন্ধান পায়নি বলে সিলেট ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে। ওই সূত্র জানায়, যে এলাকার ওই ব্যক্তি নিখোঁজ হয়েছেন, ওই এলাকায় স্রোতের প্রচন্ড তোড়। যে কারণে গোয়াইনঘাটের ইউএনও নাজমুস সাকিব ও স্থানীয় চেয়ারম্যানের সাথে কথা বলে অভিযান বন্ধ রাখা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার রুস্তমপুর ইউনিয়নে মাটিকাঁপা রাস্তার ভাঙ্গা সাঁতার কেটে পাড়ি দেয়ার সময় স্রোতে তলিয়ে যান তিনি।
এরপর স্থানীয়রা ঘটনাস্থলের আশপাশে বহু খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। নিখোঁজ ওসমান রুস্তমপুর ইউনিয়নের ভেড়িবিল গ্রামের আহমদ আলীর ছেলে।

১ নং রুস্তমপুর ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন শিহাব বলেন, “আমরা স্থানীয়ভাবে খোঁজাখুঁজি করছি। কিন্তু এখনো তার কোন সন্ধান পাইনি।”

এ ব্যাপারে গোয়াইনঘাটে উপজেলা নির্বাহি অফিসার মো. নাজমুস সাকিব বলেন, নিঁখোজ ব্যক্তির সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়েছে। তবে বুধবার সন্ধ্যা পযন্ত লাশের সন্ধান মেলেনি। সেখানে ২৮টি গ্রাম বন্যায় প্লাবিত হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন