শাবির সাবেক শিক্ষার্থী মাছুম আর নেই

সিলেটের সকাল রিপোর্ট ।। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাহবুবুল হক মাছুম (২৮) আর নেই। বুধবার বেলা ১ টার দিকে ঢাকার একটি স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি……রা’জিউন)।

বৃহস্পতিবার সকাল ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামের মাদ্রাসার দক্ষিণে মাঠে মাসুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে এবং নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হবে।

এতে আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খিদের উপস্থিত থাকার অনুরোধ করছেন মাছুমের চাচাতো ভাই দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ইয়াহ্ইয়া মারুফ।

মাছুম সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. শহিদুল্লাহ ও অবসরপ্রাপ্ত শিক্ষিকা আফিয়া আক্তারের দ্বিতীয় ছেলে। তাঁর বড় ভাই ডা. মমিনুল হক মুন্না রিলিফ ইন্টারন্যাশনালে কর্মরত ও ছোটবোন শাবিপ্রবির শিক্ষার্থী। মাছুম ব্যক্তিগত জীবনে ছিলেন বিবাহিত।

মাছুম ব্রেন টিউমার জটিলতায় আক্রান্ত ছিলেন। মাছুম শাবিতে বিবিএ (২০১১-১২) সেশনে এবং এমবিএ (২০১৬-১৭) করে বর্তমানে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরী করতেন এবং বিসিএস এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।  তার অকাল মৃত্যুর খবরে সুনামগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন