লিডিং ইউনিভার্সিটির ব‍্যবস্থাপনায় ও রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ‍্যসামগ্রী বিতরণ অব্যাহত

ডেস্ক রিপোর্ট:লিডিং ইউনিভার্সিটির ব‍্যবস্থাপনায় ও রাগীব- রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিলেটের রাগীব নগর এলাকার (কামাল বাজার) শ্রমজীবী ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৭ এপ্রিল ২০২০) বিশিষ্ট সমাজসেবক এবং লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলীর সহায়তায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব) শায়েখুল হক চৌধুরী।

তিনি জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের চলমান এ কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার ১০০ জনকে নগদ অর্থ এবং ২৫০ জনকে খাদ‍্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ করা প্রত্যেক প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার তেল, ১ কেজি আটা ও ১ কেজি লবন। ইতিপূর্বে রোববার কামাল বাজার এলাকার তিন শতাধিক দরিদ্র মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ হয়েছে এবং দানবীর ড. রাগীব আলী দুস্থ-অসহায় এলাকাবাসীর মধ্যে নগদ অর্থ ও কয়েকশ’ মাস্ক বিতরণ করেছেন।

শেয়ার করুন