রাতে খাদ্যসামগ্রী নিয়ে কর্মহীনদের ঘরে কোম্পানীগঞ্জের ইউএনও

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি ।। করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া অসহায় দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন আচার্য। টানা চারদিনে ২০০ হতদরিদ্র পরিবারের মধ্যে তিনি সরকারি সহায়তা পৌঁছে দেন।

মঙ্গলবার (৩১ মার্চ) রাতে তিনি উপজেলার দক্ষিণ বুড়দেও, উত্তর বুড়দেওসহ কয়েকটি গ্রামের কর্মহী হতদরিদ্রদের বাড়িতে গিয়ে সরকারের মানবিক সহায়তা তহবিলের খাবার সামগ্রী পৌঁছে দেন। এ সময় বাড়িতে থাকা ব্যক্তিরা অবাক হয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দেখে।

এছাড়া মঙ্গলবার দিনব্যাপী বুড়িডহর, পুরান ভোলাগঞ্জ, বাবুলনগর, নতুন জালিয়ারপাড়, শাহ আরেফিন বাজার এবং ছনবাড়ী এলাকায় অতি দরিদ্র পরিবারের মধ্যে তিনি খাদ্যসামগ্রী নিজ হাতে বিতরণ করেন।

সূত্র জানায়, দরিদ্র মানুষের জন্য সরকারি সহায়তা হিসেবে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল ও ১ লিটার তেল। এসব সামগ্রী বস্তায় প্যাকিং করে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেন ইউএনও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে খাবারের প্যাকেট পৌঁছে দিয়েছি। যাতে করে কাউকে ঘর থেকে বের হতে না হয়।

শেয়ার করুন