সাধারণ মানুষের পাশে ফুটবলার বিপলু

স্পোর্টস ডেস্ক : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ অনুযায়ী দেশব্যাপী চলছে হোম কোয়ারান্টাইন। সকল অফিস-আদালত বন্ধ করে তাই বাসায় অবস্থান করছে সাধারণ মানুষ। তবে এমন অবস্থায় বিপাকে পরেছেন দিন এনে দিন খেটে খাওয়া জনগন। এমন অবস্থায় তাদের পাশে এসে দাঁড়ালেন জাতীয় দলের ফুটবলার বিপলু আহমেদ।

নিজের ভেরিফাইড ফেসবুক পাতায় বুধবার একটি ভিডিও পোস্ট করেন এই তরুন ফুটবলার। যেখানে দেখা যায় নিজ শহর সিলেটের জেলা স্টেডিয়াম সংলগ্ন একটি মোরে চাল- ডাল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছেন। তার সাথে উপস্থিত ছিলেন ভাতিজা তামিম আহমেদ ও পেজ এডমিন মাকসুদ হক।

ভিডিওতে তিনি বলেন- প্রিয় বন্ধুরা, এখন আপনারা-আমরা সকলে সারা পৃথিবী জুড়েই কঠিন সময় পার করছি। এবং পরিস্কার থাকার ও ঘরে অবস্থান করার নির্দেশনা পালন করছি। তবে এমন অবস্থায় খুব বিপদে আছেন আমাদের কিছু প্রতিবেশী ও সাধারণ জনতা।
তাই আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়ানোর। এবং আমি বিনীত ভাবে আমার সতীর্থদের, বন্ধুদেরও এভাবে এগিয়ে আশার আহবান জানাচ্ছি।এদিকে তিনি আরও বলেন যে, বিশেষ দরকার ছিল বলেই আমি আজ বাসা থেকে বের হই। অন্যথা বাসাতেই অবস্থান করছি আমি। তাই দয়া করে বাসায় থাকুন, নিরাপদ থাকুন, সৃষ্টিকর্তার কাছে দোয়া করুন।

শেয়ার করুন