থানা ও ফাঁড়িতে জীবাণুনাশক উপকরণ বিতরণ জেলা পুলিশের

সিলেটের সকাল ডেস্ক ॥ নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জেলার প্রত্যেকটি থানা, তদন্ত কেন্দ্র, ফাঁড়িতে কর্মরত অফিসার-ফোর্সের ব্যক্তিগত নিরাপত্তার জন্য বিভিন্ন উপকরণ (হ্যান্ড গ্লাভস, পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করেছেন। একই সাথে পুলিশের বিভিন্ন স্থাপনা, যানবাহন ও থানায় আগত সেবা প্রত্যাশিদের ভাইরাস সংক্রমণ হতে সুরক্ষিত রাখার জন্য বিশেষ ধরণের জীবাণুনাশক ঔষধসহ স্প্রে মেশিন ও সর্বসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে জেলার ১১ টি থানা, ২ টি তদন্ত কেন্দ্র, ৩ টি ইমিগ্রেশণ চেকপোস্ট ও ০২ টি অস্থায়ী পুলিশ ফাঁড়ির প্রতিনিধির নিকট উল্লেখিত উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের সামনে বন্দরবাজার-কোর্ট পয়েন্ট এলাকায় যানবাহন ও পথচারীদের মধ্যে ভাইরাস সংক্রমণ প্রতিরোধক জীবাণুনাশক ঔষধ স্প্রে মেশিন দ্বারা ছিটানো হয়।

পথচারীদের হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধ করণের লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ হতে পথচারীদের হাতে হ্যান্ড স্যানিটাইজারও স্প্রে করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার-দক্ষিণ) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মাহবুবুল আলম, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান, জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন