ওসমানী হাসপাতালে সন্ধানীর নিজস্ব তৈরী হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক প্রদান

ডা: এস এম আসাদুজ্জামান জুয়েল ॥ সন্ধানী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে তৈরী স্যানিটাইজার ও মাস্ক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে হস্তান্তর করা হয়েছে। সন্ধানী ওসমানী মেডিকেল ইউনিটের সভাপতি লুৎফুর রহমান মিলন, সহ-সাধারণ সম্পাদক আফরিন জাহান আইয়ুব ও সদস্য জাকারিয়া হোসেনের নেতৃত্বে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা: মো: ইউনুছুর রহমানের কাছে শনিবার এসব সামগ্রী হস্তান্তর করা হয়। এ সময় ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা: হিমাংশু লাল রায়, ওসমানী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা: শিশির রঞ্জন চক্রবর্তী, ওসমানী মেডিকেল কলেজের নিউরো সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা: এস এম আসাদ্জ্জুামান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে, সন্ধানীর উদ্যোগে ওসমানী হাসপাতালে আসা দরিদ্র রোগীদের মধ্যে দুই কেজি করে চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, আধা কেজি পিঁয়াজ ও একটি কেয়া সাবান বিতরণ শুরু হয়েছে।
এছাড়া, সন্ধানীর তৈরি হ্যান্ড স্যানিজার ও মাস্ক ওসমানী মেডিকেল কলেজের মিড লেভেলের চিকিৎসক, ইন্টার্ন চিকিৎসক ও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানদের মধ্যেও বিতরণ করা হচ্ছে।
ডক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের পিপিই ও মাস্ক প্রদান
এদিকে, ডক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ শাখার সভাপতি ডা: মোবারক হোসনে, ডা: রাজীব বৈষ্ণব ও আলী আওসাবের নেতৃত্বে ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা: মো: ইউনুছুর রহমানের কাছে ১৫টি বিদেশী পিপিই ও ১০০টি সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়। এ সময় হাসপাতালের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন