সিলেটে স্বাধীনতা দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘লালন’ এবং ‘আর্ক ও হাসান’ ব্যান্ডকে নিয়ে এল ইউ’র ব্যান্ড কমিউনিটি’র কনসার্ট মঙ্গলবার

রাসেল আহমদঃ ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) পালন উপলক্ষে সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘লিডিং ইউনিভার্সিটি’ এর মিউজিক্যাল ক্লাব ‘ব্যান্ড কমিউনিটি’ এক কনসার্ট এর আয়োজন করেছে। আগামী মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স এর সুইমিং ক্লাবে ‘ম্যানি রিভার্স টু ক্রস’ শীর্ষক এই কনসার্টটি অনুষ্ঠিত হবে। এতে পারফর্ম করবে দেশের শীর্ষস্থানীয় দুটি ব্যান্ড ‘লালন’ এবং ‘আর্ক ও হাসান’। দুপুর ২টায় দর্শক শ্রোতার জন্য গেইট খুলে দেয়া হবে। কনসার্টের শুরুতে ব্যান্ড কমিউনিটির সদস্যরা মঞ্চে পারফর্ম করবেন। পরে পারফর্ম করবেন ‘লালন’ এবং ‘আর্ক ও হাসান’।
এদিকে, কনসার্টটি সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন কমিউনিটির সেক্রেটারি তাহমিদ মাহের। এ বিষয়ে জানতে চাইলে কমিউনিটির প্রেসিডেন্ট খাইরুল ইসলাম সিয়াম জানান, কনসার্টটি মেট্রোপলিটন পুলিশ, ফায়ার সার্ভিস, প্রাইভেট সিকিউরিটি ফোর্সসহ সকল প্রকার নিরাপত্তার ব্যবস্থা থাকবে। তিনি আরো জানান, শো’টি বাস্তবায়নের জন্য কমিউনিটির প্রাক্তন ও বর্তমান মেম্বাররা নিরলস কাজ করে যাচ্ছেন। এই জন্যে আমি তাদের কাছে কৃতজ্ঞ। ম্যানি রিভার্স টু ক্রস কনসার্টটি ব্যান্ড কমিউনিটির সাথে সহযোগী হিসেবে রয়েছে হাট, ম্যাড গ্রিল, মিট আপ, দেশ কর্পোরেশন, কাসুট, কুশিয়ারা অটোস, স্টুডেন্ট কানেক্ট,গেমারস আর্ক, কাপ স্টোরি, এস. এফ ইংলিশ একাডেমি। অনলাইন প্রমোশনাল পার্টনার হিসেবে থাকছে বাংলাদেশ ব্যান্ড মিউজিক্যাল ফ্যানস কমিউনিটি (বিবিএমএফসি)। ১’শ টাকার বিনিময়ে মেগা কনসার্টের টিকিট সিলেটের সর্বত্র পাওয়া যাচ্ছে।
উল্লেখ্য, ব্যান্ড কমিউনিটি ২০১০ সালে প্রতিষ্ঠা লাভের পর এখন পর্যন্ত শূন্য, ওয়ারফেজ, এভয়েড রাফা, পাওয়ার সার্জ, অ্যাসেজ, আর্টসেল, জেমস ও নগর বাউল, মাইলস,আর্ক ও হাসান (১ম বার), মিজান এন্ড ব্রাদার্স, অর্ণব, আভাস, অর্থহীনসহ দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এর পারফর্ম নগরবাসীকে উপহার দিয়েছে।

শেয়ার করুন