সিলেটে ডিজিটাল ব্যাংকিং মেলা শনিবার

সিলেটের সকাল ডেস্ক ।। ডিজিটাল প্রযুক্তির ব্যাংকিং প্রোডাক্ট ও সেবা সম্পর্কে জনসাধারনকে অবহিত করতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ সিলেট জোনের উদ্যোগে শনিবার (২৯ ফেব্রুয়ারী) সিলেট স্টেডিয়াম গেইটস্থ মোহাম্মদ আলী জিমনিসিয়ামে শুরু হচ্ছে দিনব্যাপী ডিজিটাল ব্যাংকিং মেলা।

ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ, সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ, ইউনিয়ন ব্যাংক লিঃ,ও এনআরবি গ্লোবাল ব্যাংক লিঃ অংশগ্রহনে সকাল ১০টায় দিনব্যাপী ডিজিটাল ব্যাংকিং মেলার উদ্বোধন করবেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক কাজী এনায়েত হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনাল হেড শিকদার মোঃ শিহাবুদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের জেনারেল ম্যানেজার মোহাম্মদ সিরাজুল ইসলাম, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড প্রধান কার্যালয়ের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সাঈদ উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আহমেদ জোবায়েরুল হক। উক্ত মেলায় ব্যাংকের এডিসি প্রোডাক্ট প্রদর্শনী ও ব্যব্যহারের পাশে নতুন একাউন্ট খোলা সহ অন্যান্য ব্যাংকিং সুযোগ সুবিধা থাকবে । মেলায় হিসাব খোলা ও এডিসি প্রোডাক্টের রেজিস্ট্রেশনকারীদের লটারীর মাধ্যমে ২৫টি স্মার্টফোন দেয়া হবে, এছাড়াও র‌্যাফেল ড্র এর মাধ্যমে সর্বমোট ১০০টি পুরস্কার দেওয়া হবে। এছাড়াও থাকবে ফ্রি ওয়াই-ফাই জোন, আইটি কর্ণার, ফ্যাশন কর্ণার, দেশের সর্ববৃহৎ অনলাইন স্টোরদারাজ এর স্টল, ব্লাড গ্রুপিং ও ডোনেশনের ব্যবস্থা, ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য প্রদর্শনী, ফুড ও বুক কর্ণার এবং আর ও থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। রাত ৮টায় মেলা সমাপ্ত হবে।

শেয়ার করুন