শাবি ক্লাবের নতুন কমিটি

শাবি প্রতিনিধি ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ^বিদ্যালয় ক্লাব’ এর নতুন কমিটি গঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত কনভেনশন সেন্টারে ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও প্রীতিভোজ অনুষ্ঠান শেষে এ কমিটি গঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়েল গণিত বিভাগের অধ্যাপক ড. সাজেদুল করিমকে সভাপতি ও পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুককে সাধারণ সম্পাদক করে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন অধ্যাপক ড. সাইফুল ইসলাম।

কমিটির সহ-সভাপতি বিশ^বিদ্যালয়ের হিসাব পরিচালক আ ন ম জয়নাল আবেদিন, কোষাধ্যক্ষ এএসএম সায়েম তালুকদার, সহ সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক বাহাউদ্দিন শিকদার, ক্রীড়া সম্পাদক সহকারী অধ্যাপক ড. আলমগীর কবীর, সহ-ক্রীড়া সম্পাদক আখতারুজ্জামান রাসেল, সমাজসেবা ও সাহিত্য সম্পাদক সহকারী অধ্যাপক আবু হেনা পহিল মনোনীত হয়েছেন।

এছাড়া দুটি সম্মানিত সদস্য পদে সদ্য বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলামকে মনোনিত করা হয়েছে। অন্যদিকে সদস্য হিসেবে রয়েছেন অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, অধ্যাপক মুনিম জোয়ারদার, পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান ও সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা।

শাবি ক্লাবের সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. খায়রুল ইসলামের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা ও প্রীতিভোজ প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় শাবি ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম গত একবছরের বিশ^বিদ্যালয় ক্লাবের নানা কর্মসূচি তুলে ধরেন। এ ছাড়া এদিন বিশ^বিদ্যালয় ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, নেতৃবৃন্দের বলিষ্ঠ নেতৃত্বে বিশ^বিদ্যালয় ক্লাবের কর্মকান্ডে গতি এসেছে। এখন সারাদিনের কর্মব্যস্ততার পরেও শিক্ষক-কর্মকর্তারা ক্লাবে আসেন যা ইতিবাচক পরিবর্তন। এর ধারাবাহিকতা সবাই বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন