শাবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন গণিত বিভাগ

শাবি প্রতিনিধি ।। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) মুজিব শতবর্ষ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা-২০ এর ফাইনালে অর্থনীতি বিভাগকে ১২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গণিত বিভাগ। শনিবার সকাল ৮ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে গণিত এবং অর্থনীতি বিভাগের মধ্যকার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে আন্তঃবিভাগ ক্রিকেটের ফাইনালে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯টি উইকেট হারিয়ে ১২০ রান করে গণিত বিভাগ। জবাবে ব্যাট করতে নেমে সবকয়টি উইকেট হারিয়ে ১০৮ রান করে অর্থনীতি বিভাগ। এতে করে ১২ রানের জয় নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গণিত বিভাগ।

ম্যাচ পরবর্তী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি ঘটে এবারের মুজিব শতবর্ষ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা-২০ এর। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল ইসলাম।

খেলাধুলা বিষয়ক উপকমিটির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদার এর সভাপতিত্বে ও শারিরীক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক মেহের আরা বেগম এর সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, গণিত বিভাগের প্রধান অধ্যাপক ড. গোলাম আলী হায়দার চৌধুরী, অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক ড. আবদুল মুনিম জোয়ারদার, শারিরীক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি থেকে ২৮টি বিভাগের অংশগ্রহণে এ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়।

শেয়ার করুন