যুব বিশ্বকাপ জয়ী দলের সদস্য সাকিব সিলেটে, ফুলেল শুভেচ্ছায় বরণ

স্পোর্টস রিপোর্ট ।। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় তানজিম হাসান সাকিব সিলেটে পৌঁছেছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করা হয়।

তাকে বিমানবন্দরে বরণ করেন সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ একাংশ) আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস।

তবে তাকে বরণ করে নিতে বিমানবন্দরে সিলেট জেলা ক্রীড়া সংস্থা বা সিলেটের ক্রিকেট সংগঠকদের কেউ না আসার আক্ষেপ ছিলো তার স্বজনদের কণ্ঠে।

এদিকে প্রথমবারের মতো যুব বিশ্বকাপ জয় করে ফেরা বাংলার লাল-সবুজের জার্সি গায়ে লাগানো সাকিবরা দেশের মুখকে উজ্জ্বল করেছে বিশ্বমঞ্চে। স্বজনদের প্রত্যাশা এভাবেই সাফল্যের ধারাবাহিকতায় আইসিসি ওয়ানডে শিরোপা এনে দেবে এই যুবারা।

বিমানবন্দরে সাকিব সাংবাদিকদের বলেন, ‘সত্যি একটি অসাধারণ অনুভূতি। আমরা ভারতকে না হারালে বুঝতে পারতাম না যে- দেশের মানুষ ক্রিকেটারদের এতো ভালোবাসেন।’

সাকিব তার আগামীর স্বপ্নের কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘প্রত্যেকটি ক্রিকেটারই চায় নিজের অসাধারণ নৈপুন্য দিয়ে দেশের পতাকাকে বিশ্বের মানচিত্রে তুলে ধরতে। আমারও স্বপ্ন সেরকম। আমি এবং আমার সহযোদ্ধারা নিজেদেরকে পরিণত করে দেশের ক্রিকেটটে বিশ্বদরবারে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই।’

বিমানবন্দর থেকে নগরীর হাউজিং এস্টেটে চাচার বাসায় যান সাকিব। সেখানে কেক কাটা শেষে গ্রামের বাড়ি সিলেটের বালাগঞ্জের উদ্দেশ্যে রওনা হন সাকিবরা।

শেয়ার করুন