বিয়ানীবাজারে ষাঁড়ের রশিতে পেঁচিয়ে বৃদ্ধের মৃত্যু

ফাইল ছবি

সিলেটের সকাল রিপোর্ট ।। সিলেটের বিয়ানীবাজারে মোল্লাপুর খাল এলাকায় ষাঁড়ের রশিতে পেচিয়ে মারা গেছেন সবুজ মিয়া (৫০) নামের এক ব্যক্তি। সবুজ মিয়া উপজেলার খাসাড়িপাড়া গ্রামের বসবাস করতেন। তিনি নেত্রকোনা জেলার বারোপাত্তা হারইল্লা গ্রামের বাসিন্দা। এ ঘটনার পর খ্যাপাটে ষাঁড়কে আটকে রাখা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়িতে নিয়ে যাওয়ার পথে ষাঁড়টির রশি হাতে পেঁচিয়ে টান দিয়েছিলেন তিনি। এ সময় ষাঁড়টি উল্টো টান দিয়ে সবুজ মিয়াকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন সবুজ। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলার মোল্লাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. খসরু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। খ্যাপাটে ষাঁড়কে আটকে রাখা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আফরা আনান বলেন, ‘হাসপাতালের আনার আগেই সবুজ মিয়া মারা গেছেন। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বা রক্তক্ষরণও হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।’

শেয়ার করুন