বিশ্বনাথে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

সিলেটের সকাল রিপোর্ট ।। সিলেটের বিশ্বনাথে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয়ের এক ডাকাত নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলা সদরের বিশ্বনাথ-জগন্নাথপুর বাইবাস সড়কের মরমপুর-সুরিরখাল এলাকার মধ্যবর্তী জায়গায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড তাজা কার্তুজ, কাটা গাছের গুড়ি ও করাতসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে।

পুলিশ জানায়, সংঘবদ্ধ একটি ডাকাতদল সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে টহল পুলিশের একটি দল প্রথমে সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, এসআই নূর হোসেন, দেবাশীষ শর্ম্মা নিজের ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি বাড়ছে টের পেয়ে ডাকাতদল দুটি ভাগে বিভক্ত হয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে ছুড়তে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। 

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ডাকাতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তার পরিচয় জানতে পুলিশ চেষ্ঠা করছে। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার ছাড়াও সড়কে পড়ে থাকা কাটা গাছের গুড়ি ও করাত উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন