বিশ্বনাথে পিএফজি’র কমিটি গঠন

বিশ্বনাথ প্রতিনিধি ।। সামাজিক-রাজনৈতিক সম্প্রীতি প্রতিষ্ঠায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের আয়োজনে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) বিশ্বনাথ উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার থেকে সিলেট নগরের ফরচুন গার্ডেন হোটেলের কনফারেন্স হলরুমে শুরু হওয়া প্রজেক্টের প্রশিক্ষণ পরবর্তী পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিফজি) বিশ্বনাথ উপজেলা কমিটি গঠন করা হয়।

সংখ্যাগরিষ্ঠের সমর্থনে তিনজন পিস অ্যাম্বাসেডর ও একজন সমন্বয়কারী নির্বাচন করা হয়। পিস অ্যাম্বাসেডর হিসাবে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক আহমেদ নূর উদ্দিন, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজের সিনিয়র প্রভাষক নাছরিন জাহান এবং বিশ্বনাথ প্রেস ক্লাবের প্রতিনিধি হিসাবে ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজুকে সমন্বয়কারী নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সভাপতি জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আফিয়া বেগম. সাংগঠনিক সম্পাদক রাসনা বেগম, সদস্য মিনা বেগম, সিলেট জেলা মহিলা দলের সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, বিশ্বনাথ উপজেলা মহিলা দল নেত্রী স্বপ্না শাহিন, বিএনপি নেতা ফরিদ মিয়া, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক জয়নাল আবেদীন, সদস্য জয়নাল মিয়া, ঝুমি বেগম, উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, পুস্তক-প্রকাশক ও বিক্রেতা সমিতির কোষাধ্যক্ষ হোসাইন আহমদ শাহিন, সিলেট মহানগর ছাত্রদল নেতা আশরাফ উদ্দিন রুবেল।

শেয়ার করুন