বঙ্গবীর ওসমানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ আজ

মহান মুক্তিযুদ্ধের কমান্ডার ইন চিফ, সংসদীয় গণতন্ত্রের মানসপুত্র, সাবেক মন্ত্রী, জাতীয় নেতা বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানীর ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ শনিবার বিকাল সাড়ে ৪টায় (বাদ আছর) নাইওরপুলস্থ ওসমানী যাদুঘরে শিক্ষিত বেকার মুক্তিযোদ্ধার সন্তান ও সুবিধা বঞ্চিত মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ এবং সুবিধা বঞ্চিত গরীব মেধাবী (৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি) শিক্ষার্থীদের মধ্যে পোষাক ও শিক্ষা উকপরণাদি বিতরণ করা হবে। বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেট এ কর্মসূচির আয়োজন করেছে।
এ উপরক্ষে স্মৃতি পরিষদের আয়োজিত কর্মসূচির মধ্যে রয়েছে- ১৬ ফেব্রæয়ারী রবিবার সকাল সাড়ে ৯টায় মরহুমের মাজার জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন, সাড়ে ১১টায় পুণ্যভ‚মি সিলেট শহরের প্রবেশদ্বারে বঙ্গবীর ওসমানী স্মরণীতে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত হযরত শাহজালাল রহ: মাজার প্রাঙ্গণে খতমে কোরআন এবং বাদ জোহর হযরত শাহজালাল (রঃ) মাজার মসজিদে মিলাদ শেষে মরহুমের মাজার জিয়ারত। ওই দিন পরিবারের পক্ষ থেকে দয়ামীরস্থ নিজ বাড়ীতে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে টিটু ওসমানী সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।
বঙ্গবীর জেনারের ওসমানীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মসূচিতে ওসমানী অনুরাগী সহ সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সবিনয় অনুরোধ জানাছেন সভাপতি সৈয়ীদ আহমদ বহলুল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জুয়েল এডভোকেট।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন