নিজ উপজেলায় জনসাধারণের ভালোবাসায় সিক্ত সাকিব

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি ।। নিজ এলাকা বালাগঞ্জ উপজেলাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন যুব বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের পেসার তানজিম হাসান সাকিব। বৃহস্পতিবার বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর কদমতলা থেকে মোটর শোভাযাত্রা সহকারে উপজেলা সদরে তাকে নিয়ে যাওয়া হয়।

উপজেলা সদরে পৌঁছার পর তাকে একনজর দেখতে ভীড় করেন সহস্রাধিক মানুষ। এসময় তাকে উঁচু একটি চেয়ারের ওপর দাঁড় করানো হয়। সেখানে দাঁড়িয়েই জনসাধারণকে হাত নেড়ে অভিনন্দন জানান তিনি। পরে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় স্থানীয় জনপ্রতিনিধিরা বক্তব্যও দেন। পরে সাকিব স্থানীয় জনতার উদ্দেশ্যে বলেন, ‘সবার কাছে কৃতজ্ঞ। তাজপুর থেকে এ পর্যন্ত গাড়ি করে নিয়ে এসেছেন। ধন্যবাদ জানাই, বালাগঞ্জবাসীকে। বাংলাদেশের প্রথম বড় অর্জন। সকলের দোয়ার কারণেই এবং আমাদের পরিশ্রমের কারণে এ পর্যন্ত পৌঁছতে পারছি। কষ্ট করে তাকে স্বাগত জানাতে আসায় সবাইকে ধন্যবাদ।’

এদিকে  উপজেলার তিলক চান্দপুরে সাকিবের গ্রামের বাড়িতেও ভীড় করেছেন ভক্তরা।  তিন বোনের একমাত্র ভাই তিনি। ছোট বয়স থেকেই দুরন্ত সাকিবের টান ছিল খেলার মাঠে।  অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে শক্তিশালী ভারতের বিপক্ষে ফাইনাল ম্যাচে সাকিব ৮ ওভার দুই বল করে দুই মেডেনসহ দুটি উইকেটও নিয়েছেন।

এর আগে এর আগে বেলা দেড়টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সাকিব। বিমানবন্দরে ছিলেন সিলেট-০৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সাকিবের বাবা গৌস আলী ও মা সেলিনা পারভিনসহ আত্মীয়-শুভাকাঙ্খীরা তাকে স্বাগত জানান।

শেয়ার করুন